ভালোবাসার গল্প

ভালোবাসতে শুধু মন লাগে দেহ নয় – Real Love Story

Real Love Story

একবার একটি ছেলে ও একটি মেয়ের, ফেসবুকের মাধ্যমে বন্ধুত্ব হয়। এই বন্ধুত্বের মুখ্য বিষয় হলো, মেয়েটি ছেলেটিকে আগে থেকেই চিনতো। কিন্তু ছেলেটি মেয়েটিকে চিন্তনা। ছেলেটি মেয়েটিকে কোনদিন দেখেও নি। দুজনে একি এলাকায় থাকতো। কিন্তু দুজনের কখনো দেখা হয়নি। শুধু অনলাইনে বন্ধুত্ব ছিল। ধীরে ধীরে তাদের মধ্যে ভালোবাসা সৃষ্টি হয়।

যেমনটি একটি ছেলেও আর একটি মেয়ের বন্ধুত্ব সৃষ্টি হয়ে যায়। দুজন দুজনকে অনেক ভালোবাসতো, প্রতিদিন ঘন্টার পর ঘন্টা চ্যাটিং করত। ফোনে কথা বলতো, এরপর দুজনেই ভাবল এখন তাদের দেখা করা উচিত। দুজনেই দেখা করার সিদ্ধান্ত নিল। দুজনে সিদ্ধান্ত নিল পরের দিন বেলা চারটায় তারা তাদের এলাকার পার্কে দেখা করবে।

ছেলেটা, মেয়েটিকে জিজ্ঞেস করল যে আমি তোমাকে কিভাবে চিনবো। মেয়েটি বলল আমি গোলাপি রঙের শাড়ি পরে আসবো, আর আমার হাতে একটি লাল গোলাপ থাকবে। ছেলেটা পরের দিন বিকালে খুশিতে মেয়েটির সাথে দেখা করতে গেল সেই পার্কে। ওখানে গিয়ে যা দেখল তা দেখে ছেলেটি খুবই চমকে গেলো।

ওখানে একজন মোটা মহিলা গোলাপি শাড়ি পরে দাড়িয়ে ছিল। যার হাতে ছিলো একটি লাল গোলাপ। বয়সে ছেলেটির থেকে অনেক বড়, ছেলেটি তখন আগের সব ভালোবাসার কথা মনে করল। এবং সামনে গিয়ে সে মহিলাকে বলল আমি তোমাকে ভালোবাসি। এবং বলল আমি তোমার সেই বন্ধু যার সঙ্গে তুমি এখানে দেখা করতে এসেছ। এটা শুনে মহিলাটি হেসে বলল, আমি সে নই যার সঙ্গে তুমি এখানে দেখা করতে এসেছ। তোমার ভালোবাসা তো ওইখানে গাছের পিছনে দাঁড়িয়ে আছে।

এরপর সে মহিলাটি মেয়েটিকে ডাকল। মেয়েটি এসে ছেলেটিকে জিজ্ঞেস করল। তুমি যাকে এত পছন্দ করো সে যদি এই মহিলাটি হত, তাহলেও কি তুমি তাকে এতোটা ভালবাসতে। ছেলেটি বলল হা, মহিলা বলল যে ছেলেটি তোমাকে সত্যিকারেই ভালোবাসে। তা না হলে সে আমাকে দেখার সাথে সাথেই চলে যেতে পারত। কারণ আমিতো ওকে চিনতামও না।

ছেলেটি বললো আমি তোমাকে ভালোবাসি। তোমাকে আমি আমার স্বপ্নে সাজিয়েছি, সব সময় তোমার মধুর কথার সুগন্ধ কে অনুভব করতাম। আর এসবের মধ্যে তোমার কোন ছবি ছিল না। আমিতো শুধু এটা জানতাম আমি তোমাকে ভালোবাসি। তা যাই হোক না কেন, মেয়েটি কথাটি শুনে ছেলেটিকে জড়িয়ে ধরলো। তার চোখ দিয়ে পানি গড়িয়ে পড়ল। তার কারণ সেই মেয়েটি এমন একজনকে পেয়ে গেছে, যে তাকে সত্যিকারে ভালোবাসে। কেউ একজন ঠিকই বলেছে ভালোবাসা অন্ধ হয়। কারণ ভালোবাসার জন্য কোনো দেহের নয় শুধু একটি পরিষ্কার হৃদয়ের প্রয়োজন।

তো বন্ধুরা আমায় গল্পটি আপনাদের যুদি পছন্দ হয়ে থাকে। তাহলে গল্পটি শেয়ার করবেন। আর আমাদের ওয়েব সাইট এর পাশে থাকবেন। ভালো থাকুক সব ভালোবাসা। ভালো থাকুক ভালোবাসার মানুষগুলো।

Real Love Story

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button