ভালোবাসার গল্প

তোমার এতো দূরে যাওয়ার কথা তো ছিলো না – Love Story

Love Story

তবে কি এমনটাই হবার ছিল, তুমি চলে যাবে অনেকটা দূরে এ কথায় কি ছিল। বিশ্বাস নামক অনুভূতির পরাজয় হবে, এই কি ছিল তোর প্রতিশ্রুতি, তোর জন্য উর্দ্ধত অপরিণত অযাচিত কিছু যন্ত্রণা এসে কাটা হয়ে হৃদয়ে বিদ বে বার বার। আচ্ছা তোর চুলের গন্ধে আমি যে পাগল ছিলাম চুল ছুঁয়ে ছুঁয়ে দুষ্টুমি করতাম। সে তুই কি অন্য কারো চুলের স্বপ্ন বুনবি।

কিভাবে পারবি যে দুহাত ছুয়ে গল্প করতি সে হাতের ছোঁয়া ভুলে যাবি। নতুন ছোঁয়া নতুন স্পর্শে নিজেকে ডুবিয়ে রাখবি, অন্য কাউকে ভালোবাসবি বলবি
কিভাবে পারবি, তবে আমার সব অধিকার সব রাগ অভিমান তোকে ঘিরে ছোট্ট একটা শান্তির নীড়, সবকি তবে মিথ্যে ছিল। নাকি তোর ছলনা, প্রথম দেখা প্রথম স্পর্শ প্রথম ফিস ফিসিয়ে ভালোবাসি বলা, হাত ধরে অনেকটা পথ হেঁটে যাওয়া, লুকিয়ে লুকিয়ে আড়চোখে দুজন দুজনকে দেখে না। অভিমানে বুক ফুলিয়ে আল্লাদি হয়ে যাবার পর তুইযে দুষ্টুমি করে আমায় হাসি এনেদিস সবই কি তবে ক্ষণিকের অভিনয় ছিল।

তবে ভালোবাসা নয় তো, হয়তো অল্প সময়ে তোকে এত বেশি ভালোবেসে ফেলেছিলাম যে আমার থেকে নেবার অবশিষ্ট কিছুই নেই তোর। হয়তো তাই আজ অন্য কারো গায়ের গন্ধে তুই মাতাল, আজ অন্য কারো চোখে হারিয়ে নিয়েছিস নিজেকে, অন্য কারো স্পর্শক নিজেকে ডুবিয়ে নেবার প্রলোভনে ভুলেই গিয়েছিস আমায়।

তবে তুই বরং ভালো থাক, তবে কখনো যদি ফিরে আসিস তবে বুঝব তুই আমারি ছিলি বাকি যা ছিল তা সময়ে নিষ্ঠুরতা বা ভালোবাসার পরিক্ষা। কি, ফিরে আসবে তো, আজও অপেক্ষায় আছি এই আমি। কিন্তু যদি ফিরে নাআসিস, তবে তুই কি সত্যিই আমার ছিলিনা কেন নিজেকে বুঝে নিতে পারিনা। ভুলতে পারিস, কেন চাপা কষ্টের দুনিয়া থেকে নিজেকে সরিয়ে নিতে পারিনা নিজের প্রতিও কি তবে বিশ্বাস হারিয়ে ফেললাম। আচ্ছা আর কি কখনও পারব অন্য কারো উপর বিশ্বাস করেনিতে। বিশ্বাস যার বেচে নেই। আর আমি আসলে কি বেঁচে আছি। সব কেমন এলোমেলো সব বীভৎস

নতুন সব ভালবাসার গল্প পেতে, আমাদের ওয়েবসাইটে ভিজিট করুন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button