আবেগি মনের কিছু কথা

Bangla Sad Status – কষ্টের স্ট্যাটাস – আবেগি মনের কিছু কথা

প্রেম শুধু কাঁদায় প্রেম যন্ত্রণা দেয়

কত রাত আমি কেদেছি বুকের গভীরে থাকা কষ্ট নিয়ে। শূন্যতায় ডুবে গেছি আমি আমাকে তুমি ফিরিয়ে নাও। তুমি কেন বোঝনা, তোমাকে ছাড়া আমি অসহায়। আমার সবটুকু ভালোবাসা তোমাকে ঘিরে। আমার অপরাধ ছিল যতটুকু, তোমার কাছে তুমি ক্ষমা করে দিও। আমি যতবার ভেবেছি, ভুলে যাবো আরও বেশি মনে পড়ে যায় তোমায়। ফেলে আসা সব দিনগুলো ভুলতে পারিনা আমি।
তুমি কেন বোঝনা।

তোমার প্রতি আমার কোন অধিকার নেই

কারো সাথে অভিমান করতে হলে, তার উপর মিনিমাম একটা অধিকার থাকা লাগে। না হলে সে কখনোই তোমার অভিমান ভাঙ্গাতে আসবে না।
কিন্তু আমি সেটা ভুলে গিয়েছিলাম। ভুলে গিয়েছিলাম, দুই দিনের কথা বলায় কারো উপর কোন অধিকার তৈরি হয় না। যেটা তৈরি হয় সেটা শুধুমাত্র একটা মনুষত্ব ছাড়া আর কিছুই না।

আজও ভালোবাসি

তোমাকে এতটা ভালবাসি যে, তুমি চাইলে হয়তো পৃথিবীটাকে এনে দিতে পারব না। তবে ভালবাসা দিয়ে পৃথিবীটাকে ভুলিয়ে দিতে পারব। তোমার দুঃখগুলোকে হয়তো মুছে দিতে পারবো না। তবে দুঃখের কারণগুলোকে ভুলিয়ে দিতে পারব। পৃথিবীর সব সুখ হয়তো এনে দিতে পারব না। কিন্তু তোমাকে সুখী করতে পারব। তোমার চোখের অশ্রু কে হয়তো আটকে রাখতে পারব না। তবে আদর করে সেই অশ্রু মুছে দিতে পারবো।

সেই কথাগুলো তোমার মনে আছে

সেই ছোট ছোট কথাগুলো তোমার মনে আছে, ফোন করে তোমার রাগ ভাঙ্গাতাম। এতে ভুল তোমার বা আমার জারি থাক। কিন্তু ভুল আমারই ছিল। তোমাকে কোন প্রশ্ন না করার জন্য। তুমি বলেছিলে, আমাকে তুমি সারা জীবনের জন্য চাও। ভুল তখনই ছিল, জানতে না চাওয়াটা।
যে ভালোবেসে থাকতে চাও, না কষ্ট দিয়ে।

I am Sorry

তোমাকে এখনো ভালবাসি বলে, ক্ষমা করে দিও। তোমার জন্য এখনও কাদি বলে, ক্ষমা করে দিও। তোমার জন্য এখনো পথ চেয়ে আছি বলে ক্ষমা করে দিও।
তোমার কথা মনে করে, গভীর রাতে এখনো কাঁদি বলে ক্ষমা করে দিও। তোমার স্বপ্ন দেখে মাঝরাতে ঘুম ভেঙ্গে যায় বলে, ক্ষমা করে দিও। তোমার কথা ভেবেই, প্রতিটা সকাল শুরু হবে বলেই ক্ষমা করে দিও। তোমাকে এখনো ভুলতে না পারার জন্য ক্ষমা করে দিও।
I am Sorry

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button