Breakup MotivationMotivation

Breakup Motivation Quotes – ওকে কিছুতেই ভুলতে পারছি না

ওকে কিছুতেই ভুলতে পারছি না

Breakup Motivation Quotes – ওকি আমাকে সত্যিই ছেড়ে চলে গেল। কিভাবে বাঁচবো আমি সারা জীবনটা, ও আমার খুশি আমার জীবন আমার সবকিছু ছিল। তাহলে কিভাবে ও আমাকে ছেড়ে চলে যেতে পারলো। সবকিছু যেন বোরিং লাগছে, কোন কিছুতেই আর মন লাগছে না। কিভাবে এতটা বদলে কেন তা জানি না। ও আমার সাথে কোন রকম মজা করছে না তো। হ্যাঁ হয়তো সেরকম কোন কিছুই করছে। আমি জানি আবার ফিরে আসবে ও আবার ফিরে আসবে আমার জীবনে। কিন্তু এই মজাকটা তো টানা এক বছর হয়ে গেল।

ওকি আর ফিরে আসবে কিন্তু আমি এখনো তো ওর ফেরার আশায় বসে আছি। আমি কি এটা ঠিক করছি। আর যদি ঠিকনা করে থাকি তাহলে আমি এখন কি করবো। স্বাধীন কর ওকে শুধু এটাই করতে হবে তোকে।একটি সাধারণ জিনিস কে কেন তুই তোর নজরে ভিআইপি বানিয়ে নিচ্ছিস। তোর খুশি তোর নিজের হাতে ওর থেকে পাওয়া স্মৃতিতে না। যে তুই কাঁদতে কাঁদতে জীবন কাটাবে আর যদি দুঃখ করতেই হয় তাহলে সেটা তুই তোর নিজের লোকের জন্য কর। যাদেরকে এখনো তুই বিশেষ কিছুই দিতে পারিস নি। এমন কারোর জন্যই দুঃখ করিস না যে তোর ভালোবাসাতে ভরসা করে না।

আর ঐ এরকম কে, যে তোর কাছ থেকে তোর খুশি কেরে নেবে। কথাটাকে বুজ আর ব্যাপারটাকে এখানেই শেষ কর। আরে তুই যে ওর কথা ভেবে ভেবে নিজের প্রত্যেকটা দিন নষ্ট করছিস দেখ কি হয় তোর। তোর কথা ও এখন এক মুহূর্তও ভাবে না। তাহলে তুই কেন ভেবে ভেবে নিজের কাছে ওর দাম বাড়াচ্ছিস। দেখ আমি এটা বলছি না যে প্রত্যেকটা ভালোবাসা বেইমান হয়। কিন্তু সেই ভালবাসাটাকে সম্পন্ন করতে গেলে দুজনেরই ইচ্ছা থাকা দরকার। এখন তুই আমাকে একটা কথা দে যদি আবার ফিরে আসে তাহলে তুই ওর প্রেমে আর গলে যাবি না।

Breakup Motivation Quotes – আমি ওকে কিছুতেই ভুলতে পারছি না

কারণ যে তোকে ছেড়ে একবার যেতে পারে সেই আবারো একই ভুল করতে পারে। এটা সাইকোলজি ফ্যাক্ট যতই ওকে তুই মনে করবি ততই ওকে তোর মনে পড়তে থাকবে। অর্থাৎ পুরো খেলাটাই ব্রেনে কেমিক্যাল রিঅ্যাকশন এর। আর তোর ব্রেন এর রিমোট তোর নিজের হাতে ওর হাতে না। তাহলে এবার একসেপ্ট কর, যে ও তোকে ছেড়ে চলে গিয়েছে। আর মোহন করো নিজের লাইফের স্মৃতি থেকে বের করে নিজেকে। আর দুনিয়াকে দেখ আলাদা আলাদা নজরে যেখানে ভালোবাসা ছাড়া আরো অনেক কিছুই একসেপ্ট করে।

আর এ কে বলেছে যে ভালোবাসা শুধু একটা ছেলে বা মেয়ের সাথে হয়। একটি প্রিন্টার একটা 8/12 রোবটের নিজের পুরো দুনিয়াকে দেখতে পায়। একটি রাইটার একটা গোটা জীবন কাহিনী কে তিন ঘন্টার মধ্যেই জীবন্ত করে দেখায়। জানেন তারা সেটা কি করে করে। কারণ এরা এদের পেশেন কে ভালোবাসে। এরা জানে যে প্রতিদিন ভালো কিছু হতে পারে না। কিন্তু এরা প্রতিদিন ভালো কিছু কাজ অবশ্যই করে। এখন ওকে দেখানোর মত দুটি পথ খোলা আছে তোর সামনে। প্রথম ওর দুঃখের নেশা করা শুরু কর। আর নিজের জীবনকে শেষ কর, জাতে ও খুশি হয়ে যায়।

যে তোকে ছেড়ে দিয়ে ও খুব ভালো কাজ করেছে। আর দ্বিতীয় ভুলে যা ওকে, আর করে দেখে এমন কিছু সবাইকে, জাতে ওপস্তাতে থাকে। যে কেন কোনো একদিন ও তোর হাত ছেড়ে দিয়েছিল। জানি দ্বিতীয় অপশনটি একটু কঠিন হবে? কিন্তু অসম্ভব হবে না। আর এ ভিশন বড় সফলতা সেই পায় যে জীবনে ভিশন দুঃখ কষ্ট পায়। সালমান খান ঐশ্বর্য রাই তাকে ছেড়ে দিয়েছিল। কিন্তু আজ সে বলিউডের কিং হয়ে গিয়েছে। জেনিফের হুইজ্ঞান কারান গ্রাফের সাথে ডিভোর্স হবার পরও টপ হাইফের সিরিয়াল একটার হয়ে দেখিয়েছে।

Motivation

এরকম না জানি আরো কত আছে। যারা ব্রেকআপ হয়ে যাবার পর নিজেকে ভেঙ্গেচুরে ফেলার বদলে জীবনে বিশেষ কিছু করে দেখিয়েছে। আর তো কেউ নিজেকে ধ্বংস করার বদলে বিশেষ কিছু করে দেখাতে হবে। সেটা একটু কঠিন হবে, কিন্তু অসম্ভব কখনো হবে না। তাহলে এবার ভুলে যা তোর পড়া জয়, যাতে আরো বেটার হয় তোর সময়। যে নিজেকে একাই খুশি রাখতে পারে। কারণ সাহারা ছাড়াই তোর জীবনে তুই এমন কিছু করে দেখা, যাতে ওর থেকেও বেটার কারো সাথে হয়তোর দেখা। যখন তোর খুশি তোর হাতে থাকবে তখন দুনিয়া তোর অ্যাটিটিউড দেখবে।

তাহলে চল হালকা কর ব্রেনকে উপভোগ করার জন্য এই জীবনকে তুই না থাকলে তোর ভালোবাসাও থাকবে না। আগে নিজেকে ভালো রাখ, তারপর অন্যকে ভালবাস। আর তুই যে ভালোবাসার জন্য আজ কষ্ট পাচ্ছিস সেটা যদি সত্যি ভালোবাসা হতো তাহলে এই আর্টিকেলটি তুই পরতিস না। তোর জন্য এখনো কেউ অপেক্ষা করছে। তোকে মন দিয়ে ভালোবাসার জন্য সে তোকে এখনো খুঁজে যাচ্ছে। কিন্তু এভাবে কুরে-কুরে নিজেকে শেষ করে ফেললে তুই তার দেখা পাবি না। একটা ডুবলিকেট ভালোবাসার কারণেই তুই তোর রিয়েল ভালোবাসার মানুষটিকে হারিয়ে ফেলিস না।

তৈরি কর তুই নিজেকে তার জন্য। তুই অপেক্ষা কর সেই সময়টি আসার জন্য। দুটো চোখ খুল আর ব্রেন টা কে একটু শার্প কর। ভুলে যা ওর ভালোবাসাকে। জাছিল স্বার্থপর, চল ওঠ হালকা হ

Breakup Motivation Quotes

Breakup Motivation – আর্টিকেল পেতে এখানে ক্লিক করুন।


If you are interested in learning how to create a website, you can visit this YouTube channel

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button