Inspirational QuotesMotivation

Life Changing Motivational Quotes – আমার ভাগ্যটাই এমন

Motivational Quotes – আমার ভাগ্যটাই এমন।

Motivational Quotes – আপনি যদি কাউকে মন থেকে ভালোবেসে থাকেন? তাহলে অপেক্ষা করুন। একদিন সে অবশ্যই আপনার কাছে ফিরে আসবেই। কেউ ছুটে স্বার্থের টানে কেউবা আবেগের কারণে। আজ আমি তোমার জন্য অপেক্ষা করি। তাই তুমি আমার কষ্টটা অনুভব করতে পারে না। যেদিন তুমি কারো জন্য অপেক্ষা করবে, সেদিন বুঝবে অপেক্ষা করতে কতটা কষ্ট হয়। তবে সময়ের সাথে সাথে প্রকাশ ভঙ্গিতে পরিবর্তন চলে এসেছে। কাউকে ব্লক করে গোপনে তার প্রোফাইল চেক করার নামই হয়তো ভালোবাসা। ভালোবাসা শব্দটিই পূর্ণতা পায় বিশ্বাস শব্দের কাছে, যা সবাই অর্জন করতে পারে না। প্রিয় মানুষগুলোকে কখনো চোখের আড়াল করলেও মনের আড়াল করা যায় না।

Life Changing Motivational Quotes

কথা দিয়েছিলাম তোমার সুখের জন্য সব কিছু ত্যাগ করতে পারবো, কিন্তু সে জন্য যে তোমাকে ত্যাগ করতে হবে তা কখনও ভাবিনি। তেল মেরে কারো কাছে ভালো হওয়ার চেয়ে উচিত কথা বলে বেয়াদপ অনেক ভালো। মেয়েদের বলছি নিজের যেটা চাও সেটা করো লোকে বলে সেটাই কান্দিও না। তুমি যেদিন জন্মেছিলে সেদিনও লোকে বলেছিল ইস মেয়ে হয়েছে। জীবন নিয়ে আমরা যতই কল্পনা করি না। কেন ভাগ্যে যা লেখা সেটাই ঘটে। শুধু চাইলেই কি আর হয় কিছু জিনিস কপালেও থাকতে হয়। একাকীত্ব অতিরিক্ত কাউকে ভালোবাসার ফল। সময়গুলো বেইমান, তোমাকে ছাড়া একা কে পার হতে চায় না। বাস্তবতা কঠিন হলেও মেনে নিতে হয়। কিছু মানুষ হৃদয়ে থাকবে জীবনে নয়। ঝগড়ার পর সেই প্রথম কথা বলে, যার কাছে সম্পর্কের দাম অনেক বেশি।

Motivation inspirational quotes

জীবনে চলার পথে নিজের রাস্তা নিজেকে তৈরি করে নিতে হয়। সেখানে কেউ সাহায্য করবে না। বাস্তব জীবনটা বড়ই জটিল। একটি সত্যিকারের ভালোবাসা একটা অসহায় জীবনকে নতুন রূপ দিতে পারে। আবার একটি মিথ্যে ভালোবাসা একটি সুন্দর জীবন কে ধ্বংস করে দিতে পারে। যে ঘুমিয়ে আছে, সে কিভাবে জানবে। যে কেউ তার জন্য সারারাত জেগে আছে। আবেগ প্রকাশ করেছে সিম্প্যাথি পাওয়া যায়, ভালোবাসা না। চোখের জলে কখনো সম্পর্ক বেঁধে রাখা যায়না। বরং সে সম্পর্ক আরো অবহেলা জর্জরিত হয়ে যায়। অহংকার তারাই করে যারা হঠাৎ করে এমন কিছু পেয়ে যায়। যা পাওয়ার যোগ্যতা তাদের ছিলনা। ব্যর্থতায় হতাশার কিছু নেই।

শুধু মনে রেখো,অন্ধকার যত গভীর হয় সূর্য ততো দ্রুত উদিত হয়। মানুষ যে পরিস্থিতিতে থাকে, সেখানে একদিন না একদিন মানিয়ে নেয়। সেটা যতই ভয়ঙ্কর পরিস্থিতি হোক না কেন। অবহেলাও হতে পারে।

 


 

আমাদের আরো Motivation কিছু পোষ্ট।

Breakup Motivation

Inspirational Quotes


 

ওয়ার্ডপ্রেস এর সকল প্রিমিয়াম প্লাগিন এবং থিম ডাউনলোড করতে এই ওয়েব সাইটটি ভিজিট করুন।

Related Articles

Back to top button